• বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

সেই সব থেকে মহৎ যে অন্যের উপকার করে- ডিআইজি রংপুর

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি।। রংপুর রেঞ্জের ডিআইজি (উপ-মহাপুলিশ পরিদর্শক) মোঃ আব্দুল বাতেন  বলেছেন, মানুষের কল্যান করাই একজন মানুষের বড় কাজ। সেই সব থেকে মহৎ ব্যাক্তি যে অন্যের উপকার করে। এ জন্য সমাজের বিত্তবানদের অবহেলিত মানুষের পাশে এগিয়ে আসা দরকার। এভাবে সকলে এগিয়ে আসলেই সমাজ ও দেশ এগিয়ে যাবে।
মঙ্গলবার বিকাল সাড়ে ৫টায় দিনাজপুরের ফুলবাড়ী পৌর এলাকার সুজাপুর গ্রামে, বে-সরকারী সেচ্ছাসেবী সংস্থা লুমেলিসার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে লুমেলিসার সভাপতি মেহেরুন নেছা চৌধুরীর সভাপতিত্বে ও লুমেলিসার সম্পাদক ডা: মুশফিকুর রহমান চৌধুরী লিও”র তত্ত্বাবাধনে বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর পুলিশ সুপার শাহ ইফতেখার আহম্মেদ পিপিএম, ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর মোঃ আল কামাহ তমাল, অতিরিক্ত পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) ফরহাদ হোসেন, ফুলবাড়ী থানার ওসি মোস্তাফিজুর রহমান প্রমুখ।
বে-সরকারী লুমেলিসার উদ্যোগে ৫ শতাধিক শীতার্থ অসহায় দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ